শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / শ্রমিকের ছদ্মবেশে আসামী ধরলো পুলিশ

শ্রমিকের ছদ্মবেশে আসামী ধরলো পুলিশ


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর :
নওগাঁর রাণীনগরে শ্রমীক ছদ্মবেশে অভিযান চালিয়ে আসামী ধরেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে একটি গরু চুরির মামলায় ফরহাদ হোসেন (৩৫) নামে ওই আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ফরহাদ উপজেলার বিষ্ণপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, গত ৫ ডিসেম্বর রাতে উপজেলার গোনা গ্রামের জাহিদুর রহমানের গোয়াল ঘর থেকে একটি গরু চুরি হয়। এঘটনায় থানাপুলিশ অভিযান চালিয়ে গত ৮ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব বালুভরা গ্রামে অভিযান চালিয়ে চোরাই গরু উদ্ধার এবং ফারুক হোসেন (৩৫) নামে এক জনকে আটক করে। ওই মামলায় উপজেলার পূর্ব বালুভরা গ্রামের রেজাউল ইসলাম লুক্কার ছেলে সজিবকেও গ্রেফতার করা হয়। মামলার অপর পলাতক আসামী ফরহাদ হোসেন তেবাড়িয়া মাঠের মধ্যে রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাজ্জাদ হোসেন ও এএসআই সোহেল মান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে শ্রমিক ছদ্মবেশ ধরে মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে ফরহাদকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, গ্রেফতার ফরহাদের বিরুদ্ধে গরু চুরির নিয়মিত মামলাসহ একটি মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল। এছাড়া তার বিরুদ্ধে মাদক, চুরি, মারপিটসহ মোট ৭টি মামলা রয়েছে। ফরহাদকে শুক্রবারই আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …