রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / শেরপুরে বন্যার পানিতে এক শিক্ষক নিখোঁজ

শেরপুরে বন্যার পানিতে এক শিক্ষক নিখোঁজ

 
নিজস্ব প্রতিবেদক, শেরপুর:
শেরপুরে বন্যার পানি দেখতে গিয়ে নাঈমুর রহমান (২৪) নামে বেসরকারী কিন্ডার গার্ডেন স্কুলের এক শিক্ষক নিখোঁজ । ঘটনাটি ঘটে, ২৬ জুলাই রোববার শেরপুরের বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলে। নাঈমুর রহমান সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের শাপমারী গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন দুপুরে  নাঈম ও তার বন্ধু বান্ধব মিলে বদুনী বিলে বন্যার পানি দেখতে যায়। বন্ধুরা সবাই পানিতে নামলেও সাঁতার না জানা নাঈম হাটু পানিতে দাড়িয়ে ছিল। হঠাৎ পানির স্রোতে নাঈমের পায়ের নীচের মাটি ভেঙ্গে গেলে নাঈম পানিতে ভেসে মূহুর্তেই তলিয়ে যায়। বন্ধু বান্ধব ও স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয় । খবর পেয়ে শেরপুর সদর ষ্টেশন ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে।

ফায়ার সার্ভিসের ডিএডি জাবেদ তারেক জানান, নাঈমকে খোঁজতে ওই দিন বিকাল ৬টা থেকে উদ্ধার  অভিযান চালিয়ে যাচ্ছে । এ রিপোর্ট লেখা পর্যন্ত নাঈমকে উদ্ধার করা সম্ভব হয়নি।

শেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নাঈমকে উদ্ধারের সব রকম চেষ্ঠা অব্যাহত আছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …