শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে’ -বকুল এমপি

‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে’ -বকুল এমপি

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। বীর শহীদদের রক্তে রঞ্জিত আমাদের বাংলাদেশ । এই দেশে স্বাধীনতাবিরোধীদের জায়গা হবেনা ।

শুক্রবার সন্ধ্যার পরে নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুলের ৭৫ বর্ষপূর্তি উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন । তিনি আরো বলেন, আমি আজ নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুলে ৭৫ বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষে এখানে দাড়িয়ে কিছু কথা আপনাদের সামনে বলতে পেরে নিজে ধন্য মনে করছি ।

১৯৭৫ সালে ৫ মে পাকিস্তানের হানাদার বাহিনীরা নর্থ বেঙ্গল সুগার মিলের তৎকালিন জি, এম আনোয়ারুল আজিম সহ কর্মকর্তা ও শত শত কর্মচারীকে মিলের পুকুর পাড়ে দাড় করিয়ে ব্রাশ ফায়ার করে হত্যা করে । সেই সকল শহীদের স্মরণে মিলের পুকুরটি নাম রাখা হয় শহীদ সাগর । যা বিশ্বের কোথাও নেই । এই স্কুলটি একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ।

মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ আবদুল কাদের এর সভাপেিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ চিনি ও খাদ্য করর্পোরেশনের চেয়ারম্যান অজিত কুমার পাল ।

আরও দেখুন

সিংড়ায় কীটনাশক স্প্রে করে ধান নষ্ট, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদকসিংড়া : নাটোরের সিংড়ার চৌগ্রাম ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামের মাঠে ক্ষতিকর কীটনাশক স্প্রে করে ৭ …