বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / খেলা / শেখ কামালের নামে বাফুফের এলিট ট্রেনিং সেন্টার

শেখ কামালের নামে বাফুফের এলিট ট্রেনিং সেন্টার

নিউজ ডেস্ক:
প্রায় কোটি টাকা ব্যয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন অত্যাধুনিক যে জিনমেশিয়াম তৈরি করা হয়েছে তার নামকরণ করা হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শহীদ শেখ কামালের নামে।

মতিঝিলস্থ বাফুফে ভবনের মাঠের এক পাশে নির্মিত এই এলিট ট্রেনিং সেন্টার এরইমধ্যে ব্যবহারের জন্য খুলে দেয়া হয়েছে। সেখানে আপাতত জাতীয় দলের ক্যাম্পের নারী ফুটবলাররা অনুশীলন করছেন।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এই জিমনেশিয়াম উদ্বোধনের পরিকল্পনা আছে বাফুফের। তবে করোনা ও লকডাউনের কারণে উদ্বোধনে বিলম্ব হওয়ায় ব্যবহারের জন্য খুলে দিয়েছে জিমনেশিয়াম।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের কোনো সদস্যের নামে কোন প্রতিষ্ঠান বা স্থাপনার নামকরণ করতে হলে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের অনুমোদন নেয়া বাধ্যতামূলক। দুই বছর আগে ট্রাস্টের চেয়ারপারসন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন তাদের এলিট ট্রেনিং সেন্টারের নামকরণ শেখ কামালের নামে করার অনুমোদন পেয়েছে বলে জানা গেছে। তাই দীর্ঘ প্রতীক্ষিত এই জিমনেশিয়ামের নাম হবে ‘শেখ কামাল-বাফুফে এলিট ট্রেনিং সেন্টার’।

আরও দেখুন

নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া): বগুড়ার নন্দীগ্রামে সেনাবাহিনীর গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া …