বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / শীতার্তদের বাড়ি বাড়ি কম্বল নিয়ে হাজির ‘বর্ণহীন’

শীতার্তদের বাড়ি বাড়ি কম্বল নিয়ে হাজির ‘বর্ণহীন’

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়াঃ
শীতার্ত মানুষের জন্য ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন রাজশাহীর পুঠিয়া উপজেলার মরহুম আহাদ আলী সরকারের অনুপ্রেরণায় ‘সরকার চ্যারিটেবল ফাউন্ডেশন’ এর সহযোগীতায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘বর্ণহীন’। শীতার্ত ও ছিন্নমুল মানুষের জন্য কম্বল নিয়ে তা বাড়ি বাড়ি গিয়ে বিতরন করছেন সংগঠনের সদস্যরা। এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকাবাসী।

নতুন বছরের প্রথম দিন (১ জানুয়ারি) বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুঠিয়া উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এ কম্বল বিতরণ করা হয়। এদিন সকালে কম্বল বিতরণের উদ্বোধন করেন মরহুম আহাদ আলী সরকারের সন্তান এসএম আশরাফুল ইসলাম। কম্বল বিতরণকালে ‘সরকার চ্যারিটেবল ফাউন্ডেশন’ পরিচালিত সংগঠনটির উপদেষ্টা এসএম মিনহাজুল আবেদীন বলেন, আমাদের সংগঠনের উদ্দেশ্য হলো সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। তাই নিজেদের দায়বদ্ধতার জায়গা থেকে পুঠিয়া উপজেলার বিভিন্ন এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম পালন করা হবে বলেও জানান।

কম্বল বিতরণকালে স্বেচ্ছাসেবী সংগঠন বর্ণহীনের সভাপতি শাহীন আলী, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজন, সদস্য আবু বক্কর সিদ্দিক, ইলিয়াস আহমেদ সুজন, সাজেদুল ইসলাম সুমন, সুমন আলী, মিলন, আব্দুল্লাহ্‌, কামাল, মামুন, জামিল প্রমূখ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

পুঠিয়ায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদক:বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে রাজশাহীর পুঠিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপিত হচ্ছে। প্রত্যুষে ৩১বার …