রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / শারদীয় দুর্গোৎসব-২০২০ উপলক্ষে আলোচনা ও প্রস্তুতি

শারদীয় দুর্গোৎসব-২০২০ উপলক্ষে আলোচনা ও প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে শারদীয় দুর্গোৎসব-২০২০ এর প্রস্তুতি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা এগারোটার দিকে স্থানীয় নিচাবাজার এলাকার শ্রীমণ মহাপ্রভু মন্দির প্রাঙ্গণে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পৌর শাখার সভাপতি সমর কুমার কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সহ-সভাপতি ও আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, সুজিত কুমার সরকার, জয়কালী মাতার মন্দির কমিটির সভাপতি খগেন্দ্র নাথ সাহা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠণের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়। এছাড়া সবগুলি উপজেলার সভাপতি ও সম্পাদকবৃন্দ এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসন ও পুলিশের সাথে আলোচনা সভার সিদ্ধান্ত সমূহ সকল মন্দির কমিটিকে অবহিত করার অনুরোধ জানানো হয়। সরকারি নির্দেশনা মেনে পূজা অনুষ্ঠান করার অনুরোধও জানানো হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর সদর উপজেলা ও পৌর শাখার আয়োজনে শারদীয় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …