শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুর থেকে আবারও ৬ ইমু হ্যাকার আটক

লালপুর থেকে আবারও ৬ ইমু হ্যাকার আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুর থেকে আবারও ৬ ইমু হ্যাকারকে আটক করেছে র‌্যাব। ২০ সেপ্টেম্বর সোমবার উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে রাত বারোটা থেকে পৌনে তিনটা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় সংঘবদ্ধ “ইমো”হ্যাকিং চক্র ও বিকাশ প্রতারক প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মহারাজপুর বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৬ টি মোবাইলসহ উপজেলার নাগশোষা গ্ৰামের মৃত ওসমান গনির ছেলে সিরাজুল ইসলাম পাকা (৩০), মহারাজপুর গ্রামের লায়েব উদ্দিনের ছেলে ফজলুর রহমান রুনু (৩৬), রামকৃষ্ণপুর গ্রামের মৃত নজিম উদ্দিন মালিথার ছেলে নাজমুল (২০), গণ্ডবিল গ্রামের সাজদার রহমানের ছেলে মেহেদী হাসান রাজা (১৯), রামকৃষ্ণপুর গ্রামের শওকত আলীর ছেলে আবুল কালাম আজাদ (২১), আসাদুল ইসলাম এর ছেলে আশিক আহমেদ (১৯),পিতা- আশাদুল ইসলামকে আটক করে।

গ্রেফতারকৃত ৬ জন আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের “ইমো”ব্যবহারকারীদের ইমো হ্যাক করে এবং পরবর্তীতে ভিকটিমের কাছ থেকে বিভিন্ন সময় অর্থ আদায় করে থাকে। এ ব্যাপারে লালপুর থানার একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …