রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে ৫ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

লালপুরে ৫ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
বাংলার আখচাষী, জোট বাঁধ লড়াই কর এই স্লোগানকে সামনে রেখে ৫ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সহ পথা সভা করেছেন নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক – কর্মচারী ইউনিয়ন ও উত্তরবঙ্গ আখচাষী সমিতির নেতা-কর্মীরা । শনিবার বেলা ১১ টা ১৫ মিনিটের দিকে গোপালপুর রেলগেট এলাকায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর- বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, উত্তরবঙ্গ আখচাষী সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলিল, আখচাষী নেতা আনছার আলী দুলাল, নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাউসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ । 

এছাড়া  নাটোর সদর উপজেলার পরিষদ এর চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহাম্মেদ সাগর সহ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের ও আখচাষী সমিতির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

এসময় বক্তারা, চিনি শিল্প বি-রাষ্ট্রীয় করণ করা যাবেনা, চিনিকল গুলো বহুমুখী প্রকল্প দ্রুত বাস্তবায়ন করতে হবে , শ্রমিক- কর্মচারীদের ও কৃষকের বকেয়া পাওনা দ্রুত পরিশোধ করতে হবে, চিনিকল গুলো দ্রুত চালুর দাবি জানান তারা।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …