রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে- জেলা প্রশাসক

লালপুরে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে- জেলা প্রশাসক


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে সুষ্ঠু ও নিরপেক্ষ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট কেন্দ্রে কোন প্রকার বিশৃঙ্খলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন করা হবে। আজ মঙ্গলবার বিকেলে লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আইন শৃঙ্খলা বিষয়ক এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ এসব কথা বলেন।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, কোন প্রার্থী যদি মনে করেন ভোট কেটে নিয়ে বিজয়ী হবেন। তাঁর নির্বাচনে অংশগ্রহণ করার প্রয়োজন নেই। কেউ যদি আইন শৃঙ্খলার অবনতি করতে চাই। সে যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না বলে জানান তিনি।
তিনি আরো বলেন, বাংলাদেশর মধ্যে লালপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ সহ গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোরের জেলা নির্বাচন কর্মকর্তা আসলাম হোসেন। 

এসময় চেয়ারম্যান প্রার্থীরা ও সাধারণ সদস্য সহ সংরক্ষিত নারী সদস্যরা প্রার্থীরা বক্তব্য রাখে। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তার, লালপুর থানার ওসি ফজলুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব, উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম প্রমুখ।

আরও দেখুন

সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। রোববার (৬ …