শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে সুগার মিল কর্তৃপক্ষের আখচাষীদের সাথে মতবিনিময় সভা

লালপুরে সুগার মিল কর্তৃপক্ষের আখচাষীদের সাথে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরের গোপালপুর সুগার মিল কর্তৃপক্ষের আয়োজনে ২০২১-২০২২ মৌসুমের আখ রোপন এর উদ্বোধন ও পরিস্কার পরিচ্ছন্ন আখ সরবরাহ করার বিষয়ে আখ চাষীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা ১১ টা ৩০ মিনিটের দিকে উপজেলার ওয়ালিয়া গ্রামে এই সভা অনুষ্ঠিত হয়। মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ুন কবীর এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ চিনি ও খাদ্য কর্পোরেশন এর পরিচালক (সিডিআর)কৃষিবিদ আশরাফ আলী।

এসময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ চিনি ও খাদ্য কর্পোরেশন এর ব্যবস্থাপক (সিএআইএস)শহিদুল্লাহ, মিলের মহাব্যবস্থাপক(কৃষি) মুঞ্জুরুল হক, মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাওসার,ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান প্রমুখ। এছাড়া আখ চাষীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ওয়ালিয়া সাবজোন এলাকার চাষী সাইফুল ইসলাম ও আকরাম হোসেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ওয়ালিয়া সাবজোন এর প্রধান কুতুব উজ জামান।

আখচাষীরা বক্তব্যে বলেন, সঠিক সময়ে সার ও কীটনাশক দিতে হবে এবং আখের মূল্য বৃদ্ধি করার জন্য মিল কর্তৃপক্ষের নিকট দাবি জানান তাঁরা।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …