সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে সিএনজি চালককে জখম আটক-১

লালপুরে সিএনজি চালককে জখম আটক-১

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে সিগারেট জ্বালানোর জন্য ম্যাচ লাইট না দেওয়ায় আমিরুল ইসলাম(৫০) নামের এক চালকের মাথায় আঘাত করে জখম করায় ১জন যাত্রীকে আটক করেছে পুলিশ।আজ রবিবার মধ্য রাতে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের পালিদেহা নামকস্থানে এই ঘটনা ঘটে।আটককৃত যাত্রী খুলনা জেলার খানজাহান আলী থানারমশিয়ারি গ্রামের সাইদুল গাজীর ছেলে পারভেজ(২৮)।

জানা যায়.ঈশ্বরদী থেকে একজন অপরিচিত যাত্রী নিয়ে ওই চালক লালপুরের উদ্দেশ্যে আসার পথে সিগারেট জ্বালানোর জন্য ম্যাচ লাইট চাই। ম্যাচ লাইট না দিলে ওই চালকের মাথায় আঘাত করে যাত্রী।পরে পালিদেহা নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি উল্টে যায়।চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে। সিএনজি চালক ঘটনাটি স্থানীয়দের জানালে ওই যাত্রীকে গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থলে এসে পুলিশ যাত্রী পারভেজকে আটক করে নিয়ে গিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।চালক আমিরুল ইসলাম লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

এবিষয়ে লালপুর থানার ওসি মনোয়ার হোসেন বলেন,সিগারেট জ্বালানোর জন্য ম্যাাচ লাইট চওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তিনি আরো বলেন,ওই যাত্রীকে মাদক সেবী বলে ধরণা করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …