শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

লালপুরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নাটোরের লালপুরে বিএনপির আয়োজনে আলোচনা সভা ও বিশেষ দোয়া মহাফিলের মধ্যে দিয়ে দিন টি পালন করা হয়েছে। 

এ উপলক্ষে রবিবার সন্ধ্যায় উপজেলার গৌরীপুর  সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের বাস ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভা শেষে সেখানে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে  বিশেষ দোয়া ও মোনাজাত  করা হয় । 

এসময় অংশগ্রহণ করে সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমানের ভাই জিল্লুর রহমান আজাদ,  লালপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু , গোপালপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, গোপালপুর পৌর যুবদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম রানা , লালপুর যুবদলের আহ্বায়ক আব্দুস সালাম, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম , সাধারণ সম্পাদক আব্দুল আজিজ রঞ্জু প্রমুখ।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …