শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে সাবেক ইউপি সদস্য ও তার মেয়ের উপর হামলা

লালপুরে সাবেক ইউপি সদস্য ও তার মেয়ের উপর হামলা


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরের দুড়দুড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদ (৫৬) ও তার মেয়ে সালমা খাতুন(৩৩) এর উপর হামলা করেছে বর্তমান ইউপি সদস্য ও তার লোকজনরা। এ সময় ওই ইউপি সদস্যকে পারমিট করলে তার বাম পা ও ডান হাত ভেঙ্গে যায় ও তার মেয়েকে শ্লীলনহানির চেষ্টা করে বলে জানা গেছে। বুধবার বিকেলে উপজেলার ওই এলাকায় এই ঘটনা ঘটেছে। সাবেক ইউপি সদস্যকে স্থানীয় লোকজন উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন।বর্তমানে সে পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় বুধবার রাতে সামাদের মেয়ে সালমা খাতুন বাদী হয়ে দুড়দুড়িয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য হাফিজুল সহ তার লোকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে।

লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, মারপিটের ঘটনায় অভিযোগ পেয়েছি। এর আগে মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। তদন্ত সাপেক্ষে আইনাণুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …