নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে সন্তান হত্যার বিচারের দাবি জানান মা

লালপুরে সন্তান হত্যার বিচারের দাবি জানান মা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
আমার সন্তানকে যারা গুলি করে হত্যা করেছে তাদের বিচার চাই। আমার বৌ মা দুই মাসের গর্ভবতী। আমি সন্তান হারা শোক কিভাবে সয্য করবো এবং আমার বৌ মা স্বামী হারা শোক কিভাবে সয্য করবে। আওয়ামী লীগ নেতা এবং নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর রহমান মঞ্জু হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অশ্রু ভেজা চোখে এসব কথা বলেন নিহত মঞ্জুর মা রাহেলা বেগম।

রবিবার বেলা ১১ টার দিকে গোপালপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত উপজেলা পরিষদের প্রবেশ পথের সামনে লালপুর-বনপাড়া সড়কের দুই পাশে ব্যানার নিয়ে দাড়িয়ে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সহ স্থানীয় শত শত নারী ও পুরুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এসময় বক্তব্য রাখেন, নিহত মঞ্জুর মা রাহেলা বেগম, নিহত মঞ্জুর ভাই গোপালপুর পৌরসভার স্থানীয় কমিশনার মাসুদ রানা,আওয়ামী লীগ নেতা ফিরোজ আল হক ভূইঁয়া, মাইনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাজান আলী, পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হৃদয় ইসলাম হায়দার প্রমুখ।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসে স্বারক লিপি পেশ করা হয়। জানা যায়,৩০ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে গোপালপুর পৌর এলাকার আজিমনগর রেলওয়ে স্টেশন ভবনের পাশে রবিউলের কনফেকশনারী দোকানের সামনে আওয়ামী লীগ নেতা মঞ্জুরকে গুলি করে হত্যা করে চলে যায় দুবৃর্ত্তরা।

আরও দেখুন

সিংড়ায় রোগে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা ও কৃষি প্রণোদনা বিতরণ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর) নাটোরের সিংড়ায় ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা, প্রতিমন্ত্রীর …