বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে শীতবস্ত্র বিতরণ

লালপুরে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলার গোপালপুর পৌরসভা কার্যলয়ে পৌর সচিব হাফসা শারমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মোর্ত্তজা লিলি। এসময় আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড কমিশনার আবু সুফিয়ান, মহিলা কমিশনার মমতাজ বেগম প্রমুখ।

নতুন বছরের প্রথম দিনে নতুন কম্বল পেয়ে আনন্দ প্রকাশ করেন শীতার্ত মানুষেরা। রহিমা নামের একজন বলেন, বাড়িঘর তেমন কিছুই নেই। শীতের পোশাকের অবস্থাও তাই। কম্বল পেয়ে অনেক উপকার হলো।

আর ষাটোর্ধ্ব আশা বেওয়া বলেন, ‘কাম-কাজ নাই। আমাদের খোঁজ নেওয়ার কোনো মানুষ নেই। শীতে খুবই কষ্ট হচ্ছে। কম্বলখানা পেয়ে খুব ভালো হলো। লিলি মায়ের ভালো হোক।

এবিষয়ে গোপালপুর পৌর মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি বলেন, আমরা প্রায়ই আমাদের চারপাশে অনেক অসহায় গরিব দরিদ্র মানুষ আছে। এই তীব্র শীতে শীতার্তদের কথা বিবেচনায় রেখেই মমতাময়ী মা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছি। সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। আমার এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পরে সোহেল রানা (২৮)নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা …