রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে শিক্ষার্থীর অশ্লীল ছবি ফেসবুকে দেওয়ায় দুই প্রেমিক গ্রেপ্তার

লালপুরে শিক্ষার্থীর অশ্লীল ছবি ফেসবুকে দেওয়ায় দুই প্রেমিক গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে এক কলেজছাত্রীর অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগে দুই প্রেমিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (২১মে) উপজেলার সালামপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত শাকের আলী ছেলে শাহীন (২৮) ও সালামপুর গ্রামের নাসির আলীর ছেলে স্বাধীন আলী(২৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, ৭/৮ মাস আগে ভূক্তভোগীর নারীর সঙ্গে শাহীনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্কের সুবাদে শাহীন বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ওই ছাত্রীর অশ্লীল ছবি তুলে নেয়। পরে সম্পর্কের অবনতি হলে স্বাধীন নামে আরেক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই নারীর। এতে ক্ষুব্ধ হয়ে আগের প্রেমিক, স্বাধীনকে ভূক্তভোগী নারীর অশ্লীল ছবি সরবারহ করে। পরে দুই প্রেমিক মিলে ওই নারীর কাছে ৫ লক্ষ টাকা দাবি করে অন্যথায় ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। দাবিকৃত টাকা টাকা না দেওয়ায় ইন্টারনেটে(ফেসবুক) ভূক্তভোগী নারীর অশ্লীল ছবি ছড়িয়ে দেয়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, বাদীর অভিযোগের পরিপেক্ষিতে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগের সত্যতা পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …