শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে র‌্যাবের অভিযানে আটক-৬

লালপুরে র‌্যাবের অভিযানে আটক-৬

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় র‌্যাব- ৫এর সদস্যরা অভিযান চালিয়ে ইমো হ্যাকার চক্রের ৬ জন সদস্যকে আটক করা হয়েছে । শুক্রবার রাতে বিলমাড়ীয়া ইউনিয়নের মোহরকয়া, দুড়দুড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে র‌্যাব-৫ সিপিসি-২ এর সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ।

আটকৃতরা হলো মোহরকয়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে শুভ (২০), একই গ্রামের মৃত সামাদ মন্ডলের ছেলে আব্দুল আল মামুন (২৫), নামশোষা গ্রামের মৃত জটু সরদারের ছেলে রুবেল সরদার (২২), শ্রী স্বপন সরকারের ছেলে শোভন কুমার সরকার (২৩) , দুড়দুড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের আশরাাফ আলীর দুই ছেলে রুবেল (২৮) ও শহিদুল ইসলাম (৩০) কে আটক করা হয় ।

এসময় আটকৃতদের নিকট থেকে ১১ টি মোবাইল, ২৫টি সিমকার্ড, ৩টি মোবাইল চার্জার, ৩ পিচ ইয়াবা, ইয়াবা সেবনের ১ টি স্টিক, ইয়াবা সেবনের ১ টি কর্ক, নগদ ৩ হাজার ৬শ ৫০ টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা । এবিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল আইনে ও এদের মধ্যে ২ জনের বিরুদ্ধে মাদক দব্য আইনে মামলা দায়ের করছে র‌্যাব সদস্যরা । তিনি আরো বলেন, আজ শনিবার সকালে আটকৃতদের আদালতে পাঠানো হয়েছে ।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …