মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে যুবদলের সাধারণ সম্পাদককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার

লালপুরে যুবদলের সাধারণ সম্পাদককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ,লালপুর:
শুক্রবার দিবাগত রাত বারোটার দিকে নাটোরের লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ রানাকে হাত-পা বাঁধা ও রক্তাক্ত ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। উপজেলার গোপালপুর আদর্শ মহিলা ডিগ্রি কলেজের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়।

ওই যুবদলের নেতা উপজেলার নাগশোষা গ্রামের আইয়ুব আলীর ছেলে। জানা যায়,রাত সাড়ে দশটার দিকে মাসুদ তার নিজ দোকান থেকে বাড়ী যাওয়ার পথে সাদা মাইক্রোতে তাকে উঠিয়ে নিয়ে যায় দূর্বৃত্তরা। পরে রাত সাড়ে ১১ টার দিকে তার পরিবারকে মুঠোফোনে গোপালপুর মহিলা কলেজের পাশ থেকে লাশ সংগ্রহ করার জন্য জানানো হয়। পরে পরিবারের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাক্ত ক্ষতবিক্ষত অবস্থায় জীবিত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তার অবস্থা আশংজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে। এবিষয়ে বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিক আলী বলেন, এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এবিষয়ে লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন,তদন্ত সাপেক্ষে জড়িতদের শনাক্ত করে আইনাণুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …