রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে মামলার বাদিকে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি

লালপুরে মামলার বাদিকে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
আদালতে মামলা দায়ের করায় নাটোরের লালপুরে এক নারী বাদীকে প্রাণ নাশের হুমকি দিয়েছে আসামীরা। উপজেলার আড়বাব ইউনিয়নের বড়বড়িয়া গ্রামের জাবের আলীর স্ত্রী সালমা(৩০) ৪ অক্টোবর নাটোর আমলী আদালতে আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। সি, আর মামলা নং-১৯৭/২০২১(লাল)। মামলাটি তুলে নেওার জন্য প্রাণ নাশের হুমকি দেয় আসামীরা। এ ব্যপারে লালপুর থানায় একটি জিডি করে মামলার বাদি সালমা। জিডি নং-২২৪, তারিখ-৫অক্টোবর। আদালত মামলাটি লালপুর থানার ওসি বরাবর পাঠিয়েছে তদন্ত করে প্রতিবেদটি আদালতে প্রেরণের জন্য।

আসামীরা হলেন, উপজেলার বড়বড়িয়া গ্রামে ইব্রাহিমের ছেলে শুকুর আলী(৩৫) একই গ্রামের মৃত সহরমত আলীর ছেলে কুরবান আলী(৩৭), ছবির ছেলে জুয়েল(৩০), নিজাম উদ্দিনের ছেলে বাদশা(৩০) এদের বিরুদ্ধে মামলা করা হয় বলে জানা গেছে।

জানা যায়, ২৮সেপ্টেম্বর রাত ১১ টার দিকে আসামীরা বাদির বাড়ীতে গিয়ে তাদের পারপিট করে ও প্রাণ নাশের হুমকি দিয়ে গরু বিক্রয় করা ৫৫ হাজার টাকা জরপূর্বক নিয়ে যায়। এ সময় সালমা চিৎকার করলে টাকা নিয়ে আসামীরা চলে যায়। পরে ওই দিন রাতেই খবর পেয়ে আব্দুলপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে।

এ বিষয়ে মামলার বাদি সালমা বলেন, আমাদের গরু বিক্রয় করা ৫৫ হাজার টাকা তাঁরা জরপূর্বক নিয়ে গেছে এবং আমার স্বামী ও শশুড়সহ আমাকে পারপিট করে তাঁরা। তাদের বিরুদ্ধে আদালতে মামলা করলে আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য আমাদের প্রাণ নাশের হুমকি দিচ্ছে।

এ বিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …