নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু

লালপুরে মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরের গোপালপুর সাংবাদিকদের সংগঠন মডেল প্রেসক্লাবের উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করলো।
আজ রবিবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিতা কেটে ক্লাবটির উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মাী আক্তার।
উদ্বোধন শেষে ক্লাবের এক আলোচনা সভায় অংশ নেন অতিথিরা।

এ সময় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, দেশের দূর্ণীতি ও অনিয়ম তুলে ধরে দেশের মানুষের চোখ খুলে দেওয়া সাংবাদিকদের দায়িত্ব। তেমনি সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জাতির সামনে প্রকাশ করে মানুষকে জানানো সাংবাদিকদের কর্তব্য। সংবাদিকদের আরো দায়িত্ববান হয়ে কাজ করার জন্য আহবান জানান তিনি।

ক্লাবের আহবায়ক শাহ আলম সেলিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ( ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ুন কবির, লালপুর থানার ওসি ফজলুর রহমান, সাংবাদিক ইসাহাক আলী, তৌহিদ আক্তার পান্না ও মাজহারুল ইসলাম লিটন প্রমুখ।

এছাড়া সাংবাদিক সাহীন ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু সহ সুধীজন ও ক্লাবের সদস্যবৃন্দু উপস্থিত ছিলেন ।

আরও দেখুন

নাটোর জেলা আইনজীবি সহকারী সমিতির সভাপতি রানা, সম্পাদক ফরিদ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর) নাটোর জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন …