নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ভেজাল গুড় তৈরীর কারখানা মালিককে দেড় লক্ষ টাকা জরিমানা

লালপুরে ভেজাল গুড় তৈরীর কারখানা মালিককে দেড় লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান ১৪.৬৪ মেট্রিক টন ভেজাল গুড় ও ভেজাল গুড় তৈরীর মালামাল ধ্বংস ও সংরক্ষণ করার অপরাধে এক কারখানা মালিককে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদলত। শুক্রবার রাত ৮ টা ৪৫ মিনিটের দিকে উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মোস্তফা (৬০) এর ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালান লালপুর উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া আফরিন এর ভ্রাম্যমান আদালত । এসময় ১৪.৬৪ মেট্রিক টন ভেজাল গুড় ও বিপুল পরিমান ভেজাল গুড় তৈরীর মালামাল জব্দ করা হয় । পরে ভ্রাম্যমান আদালত এই নির্দেশ দেই ।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এসএম জামিল আহমেদ জানান শুক্রবার রাতে লালপুর উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া আফরিন এর নেতৃত্বে র‌্যাব এর একটি দল উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মোস্তফা (৬০) এর ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১৪ হাজার ছয় শত ৪০ কেজি অর্থাৎ ১৪.৬৪ মেট্রিকটন ভেজাল গুড়, ৩০ কেজি কাপড়ের রং, ৩৯ কেজি ফিটকারী, চার কেজি ডালডা ও পাঁচ কেজি হাইড্রোজ জব্দ করে।

ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার অপরাধে কারখানা মালিক মোস্তফাকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা ও জব্দকৃত মালামাল ধ্বংস করার নির্দেশ দেন উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া আফরিন এর ভ্রাম্যমান আদালত।

আরও দেখুন

রাণীনগরে নিষিদ্ধ রিংজাল ভস্মিভূত

নিজস্ব প্রতিবেদক: রাণীনগর: নওগাঁর রাণীনগরে খাল থেকে প্রায় ৬০০মিটার  নিষিদ্ধ চায়নাদুয়ারী রিংজাল জব্দ করে আগুনে …