নীড় পাতা / টপ স্টোরিজ / লালপুরে বিদেশ ফেরত দুইজনের মধ্যে করোনা ভাইরাস এর উপসর্গ

লালপুরে বিদেশ ফেরত দুইজনের মধ্যে করোনা ভাইরাস এর উপসর্গ


নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ

লালপুরে বিদেশ ফেরত দুইজনের মধ্যে  নভেল করোনা ভাইরাস উপকরন দেখা দিয়েছে বলে ধারণা করছে চিকিৎসকরা । এরা উপজেলার ধরবিলা গ্রামের তাহাজাত আলীর পুত্র রবিউল আওয়াল  , ওয়ালিয়া ( মন্ডল পাড়া ) গ্রামের মৃত এরশাদ আলীর পুত্র শুকুর আলী ।

জানান যায়, কয়েক দিন আগে রবিউল আওয়াল ভারত থেকে পালিয়ে হিলি সিমান্ত হয়ে বাংলাদেশে প্রবেশ করে ।  পরে তার নিজ এলাকা লালপুর উপজেলার ধরবিলা গ্রামে আসে, শরীল অসুস্থ হলে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসার জন্য আসে । কর্তব্যরত চিকিৎসক তার শরীরের অবস্থা দেখে  বলেন আপনারা করোনা ভাইরাস হয়েছে । কর্তব্যরত চিকিৎসক তাকে আরো বলেন আপনি আপনার নিজস্ব বাড়ীর বাহীরে যাবেননা বলে প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে পাঠিয়ে দেন । অপর দিকে শুকুর আলী ও কয়েক দিন আগে দুবাই থেকে বাংলাদেশে এসে তার নিজ বাড়ী লালপুরের ওয়ালিয়া ( মন্ডলপাড়া) গ্রামে আসে ।

পরে স্থানীয় একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসার জন্য গেলে বলেন আপনার করোনা ভাইরাস এর উপকরন দেখা দিয়েছে । আপনি আপনার নিজস্ব বাড়ীর বাহীরে যাবেননা । এবিষয়ে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  আবাসিক মেডিকেল অফিসার ডা: আব্দুর রাজ্জাক বলেন, রবিউল আউয়াল কে ১৪ দিনের জন্য  বাড়ীতে বিশ্রামে থাকতে বলা হয়েছে ।

আরও দেখুন

রাণীনগরে নিষিদ্ধ রিংজাল ভস্মিভূত

নিজস্ব প্রতিবেদক: রাণীনগর: নওগাঁর রাণীনগরে খাল থেকে প্রায় ৬০০মিটার  নিষিদ্ধ চায়নাদুয়ারী রিংজাল জব্দ করে আগুনে …