রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে বিজ্ঞান মেলার উদ্বোধন

লালপুরে বিজ্ঞান মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ -২০২০ উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে । রবিবার বেলা ১১ টা ৩০ মিনিটের দিকে লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ চত্বরে এই মেলা অনুষ্ঠিত হয়।

নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল মেলার উদ্বোধন করেন । এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা র্নিবাহী অফিসার উম্মুল বানীন দূতি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার. লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ,স,ম মাহামুদুল হক মুকুল, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহামেদ সাগর, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন রিপন, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু, সহ-সভাপতি আলতাফ হোসেন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম জয় প্রমুখ ।

মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ১২ টি ষ্টল দেওয়া হয় । করোনা ভাইরাস এর কারণে ১ দিনের জন্য এই মেলা অনুষ্ঠিত হয় ।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …