বৃহস্পতিবার , জুলাই ৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লালপুরে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লালপুর(নাটোর)প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে লালপুর থানা ও পৌর বিএনপি’র নেতাকর্মীরা। শুক্রবার (১সেপ্টেম্বর) সকালে লালপুর থানা ও পৌর বিএনপি’র আয়োজনে প্রয়াত মন্ত্রী ফজলুর রহমান পটলের গৌরীপুরস্থ বাসভবনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গৌরীপুর মোড় প্রদক্ষিণ শেষে ফজলুর রহমান পটলের বাসভবন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোপালপুর পৌর বিএনপি’র আহ্বায়ক ও গোপালপুর পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম মোলাম এর সভাপতিত্বে ও লালপুর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক সিদ্দিক আলী মিষ্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর থানা বিএনপি’র সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু। এসময় বক্তরা বলেন এই সরকারের অধীনে আমরা আর কোন নিশি রাতের নির্বাচন দেখতে চাই না। একদফা দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোল সংগ্রাম চালিয়ে যেতে হবে। আমরা শেখ হাসিনা সরকারের হামলা মামলা জেল জুলুমকে ভয় পায়না। এই সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই তারা অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নিরদলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে যেতে ভয় পায়।

আলোচনা সভা শেষে নেতাকর্মীরা কেক কেটে দলের ৪৫তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে দলের হাই কমান্ডের নির্দেশ অনুসারে যে কোন কর্মসূচি বাস্তবায়নে লালপুর থানা বিএনপির নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন লালপুর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও লালপুর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শামছুনাহার পারুল, আশরাফুল আলম লুলু, হামিদুল ইসলাম বাবু, গোপালপুর পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান, লালপুর থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমানসহ লালপুর থানা ও গোপালপুর পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সম্পাদকসহ বিএনপি’র সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …