নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

লালপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক,লালপুর:

নাটোরের লালপুরে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

দিনটি উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়। এবং বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের সদস্যদের ও সকল শহীদদের রুহের মাগফিরাত করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে আলোচনা সভা ও যুবকদের মধ্যে যুব ঋণের চেক প্রদান সহ পুরুস্কার বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা,উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী,উপজেলা সহকারী কমিশনার ভূমি আরাফাত আমান আজিজ, লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন,নাটোর জেলা পরিষদের সদস্য মতিউর রহামান মতি,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর প্রমুখ।

অন্যদিকে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে লালপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু প্রমুখ।

আরও দেখুন

নাটোরে গুরুদাসপুরে পৃথক দুটি অভিযানে দেশি বিদেশী মদ সহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুর পুলিশের অভিযানে ৯৫ বোতল দেশি ও বিদেশি মদসহ ৩ জনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *