রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

লালপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা প্রাশাসন ও আওয়ামী লীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ  থেকে দিনটি পালন করা হয়েছে। এ উপলক্ষে সকাল ৯ টার দিকে উপজেলা পরিষদ এর অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে তাঁর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 

পরে উপজেলা পরিষদ এর মিলাতয়াতনে আলোচনা সভা, পুরুস্কার বিতরণ ও কেক কাটা  সহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর- বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  লালপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম কাওছার, আলাউদ্দিন আলাল, মাহামুদুল হক মুকুল, পল্লী বিদ্যুৎ সমিতি- ২ এর ডিপুটি ম্যানেজার রেজাউল করিম, লালপুর থানার ওসি(তদন্ত) আবু  সিদ্দিক, আওয়ামী লীগের নেতা ফিরোজ আল হক ভূঁইয়া, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা প্রমুখ ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …