মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

লালপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা, পুরুরস্কার ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৯ নভেম্বর ২০২৩) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ক্রীড়া পরিদপ্তরের উদ্যোগে, নাটোর জেলা ক্রীড়া কার্যালয় কর্তৃক আয়োজিত উপজেলার ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের নিজস্ব মাঠে ব্যতিক্রমধর্মী এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিমানুর রহমানের সভাপতিত্বে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ‘ছায়া প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের’ সভাপতি শামীমা সুলতানা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের হাতে পুরুস্কার তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা ক্রীড়া কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, লালপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলী, বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য ইসমাইল হোসেন, ওয়াহিদুজ্জামান সরকার, দুলাল উদ্দীন, আব্দুল মান্নান, প্রতিষ্ঠানের উপদেষ্টা মন্ডলী, বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, অভিভাবক, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

প্রতিযোগিতায় ৮০ জন প্রতিবন্ধী শিশুকে নিয়ে ফুটবল, ক্রিকেট, ভলিবল, দৌড়, গোলক নিক্ষেপ ও বালিশ খেলাসহ ২৫টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শেষে প্রতিবন্ধীদের উৎসাহ প্রদানের জন্য সবাইকে পুরস্কার প্রদান করা হয়।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …