রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / লালপুরে পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক বিজয়ী

লালপুরে পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক বিজয়ী

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ২য় ধাপ পৌরসভা নির্বাচনে নাটোরের লালপুরে গোপালপুর পৌরসাভায় মেয়র পদপ্রার্থী রোকসানা মোর্তজা লিলি নৌকা প্রতীকে ৬ হাজার ৫শ ৭৮ ভোট পেয়ে বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছে।

তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী  মুঞ্জুরুল ইসলাম বিমল রেল ইঞ্জিন প্রতীককে ৫ হাজার ১শ ৫২ভোট পেয়েছে। আওয়ামী লীগের মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলি ১৪শ ২৬ ভোট পেয়ে নৌকা প্রতীক বিজয়ী হয়েছে। কাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ৯টা কেন্দ্রে এই ভোট অনুষ্ঠিত হয়। 

প্রতিটি কেন্দ্রে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল খুবই বেশি।

এই বিষয়ে ভোটাররা জানান, গৌপালপুর পৌরসভার উন্নয়নমূলক বিভিন্ন কাজের জন্য  নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে মেয়র পদটি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে উপহার দিয়েছি।

তারা আরো বলেন, গোপালপুর পৌরসভার উন্নয়নমূলক কাজের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সদয় হস্তক্ষেপ কামনা করছি। 

এই বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রোকসানা মোর্তজা লিলি নৌকা প্রতীকে বিজয়ী হয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আমাকে দলীয় মেয়র প্রার্থী করেছেন। গোপালপুর পৌরসভার উন্নয়নের জন্য এলাকার ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিয়ে বাংলাদেশে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা কে মেয়র পদটি উপহার দিয়েছেন। এজন্য ভোটারদের ধন্যবাদ জানান তিনি ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …