শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে পৃথক পৃথক ভাবে শহীদ মমতাজ উদ্দিনের মৃত্যু বার্ষিকী পালন

লালপুরে পৃথক পৃথক ভাবে শহীদ মমতাজ উদ্দিনের মৃত্যু বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর:

আওয়ামী লীগ নেতা ও নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ(মরণণোত্তর)একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ২১তম মৃত্যু বার্ষিকী পালন করেছে আওয়ামী লীগ। দিনটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে পৃথক পৃথক ভাবে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে চিরঞ্জীব মমতাজ স্মরণ সৌধ এ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয় এবং আব্দুলপুরের মিল্কিপাড়া গ্রামে অবস্থিত শহীদ মমতাজ উদ্দিনের কবরস্থানে তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

শহীদ মমতাজ উদ্দিনের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শামীম আহমেদ সাগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে এই সব কর্মসূচি পালন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ,স,ম মাহামুদুল হক মুকুল, যুবলীগ নেতা বিলমাড়ীয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু,উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন, আড়বাব ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান,ওয়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, কদিমচিলান ইউনিয়নের চেয়ারম্যান আনসারুল ইসলাম, দুয়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান নূরুল ইসলাম লাভলু, এবি ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ।

অপর দিকে বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ছোট ভাই স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আবুল কালাম আজাদ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে পৃথক ভাবে শহীদ মমতাজ উদ্দিনের মুত্যু বার্ষিকী পালন করেছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোত্তর্জা লিলি, সদর ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ, চংধুপইঁল ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল ইসলাম প্রমুখ।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …