শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা

লালপুরে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
পারিবারিক কলহের জেরে নাটোরের লালপুরে মুজদার (২৮) নামে এক চা দোকানদার আত্মহত্যা করেছে। আজ সোমবার (২৪ মে) সকালে মরদেহ উদ্ধার করে নাটোর মর্গে পাঠিয়েছে লালপুর থানা পুলিশ। মৃত মুজদার রহমান লালপুর বাজারের চা দোকানদার ও উপজেলার আড়বাব ইউনিয়নের নওদাপাড়া গ্রামের সাজদার রহমানের ছেলে।

জানা যায়, রবিবার রাতে লালপুর বাজারে মুজদার তার নিজস্ব চা দোকানের আড়ের সাথে পর্দা বেধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। নৈশ প্রহরীরা তার মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নাটোর মর্গে পাঠায় পুলিশ।

নিহত মুজদারের পিতা সাজদার রহমান জানান, আমার ছেলে স্ত্রী সহ উপজেলার নবীনগর গ্রামে তার শ্বশুর বাড়িতে থাকে। রবিবার (২৩ মে) দুপুরে স্ত্রীর সাথে তার গন্ডগোল হয়, রাতে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের বিষয়টি শুনেছি। রহস্য উদঘাটনের জন্য তদন্ত চলছে, তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …