শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে নেতাদের বসাকে কেন্দ্র করে দু’পক্ষের উত্তেজনা অফিস ভাংচুর, বাড়িতে হামলা

লালপুরে নেতাদের বসাকে কেন্দ্র করে দু’পক্ষের উত্তেজনা অফিস ভাংচুর, বাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরের নওপাড়া বাজারে নেতাদের নিজেদের অনুকুলে বসানোর চেষ্টা করতে গিয়ে আওয়ামী লীগের দু পক্ষের ধাক্কাধাক্কী, আওয়মী লীগ অফিস ও বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নওপাড়া বাজার এলাকায় বুধবার ( ৩০ আক্টোবর) সন্ধ্যার পরে লালপুর উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান রিপন সহ নের্তৃবৃন্দ আসেন।

এ সময় দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নায়েব উদ্দিন মালিথার ছেলে ও লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান পলাশ, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য আলতাফ হোসেন ও সাধারন সম্পাদক শাহজাহান আলী সহ আওয়ামীলীগ নের্তৃবৃন্দ আগত নেতাদের ওয়ার্ড আওয়ামীলীগ অফিসে বসার অনুরোধ জানান।

অপরদিকে স্থানীয় আওয়ামী লীগের নেতা সাংসদ সমর্থক তোফা ও তার লোকজন আগত নেতাদের তাদের অফিসে বসার জন্য বলেন। আগত নেতাদের কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি ও জোরাজুরি শুরু হয়। এ সময় তোফা গ্রুফের নুসারুল সহ কয়েকজন ওয়ার্ড আওয়ামীলীগ অফিসে ঢুকে চেয়ার ও আসবাবপত্র ভাংচুর করে। ধাক্কাধাক্কি শুরু হওয়ার সময় দু’পক্ষ ইট-পাটকেল ছুড়লে উপস্থিত নের্তৃবৃন্দ ও সমর্থকরা ছত্রভঙ্গ হয়ে যায়। রাত সোয়া আটটার দিকে পুনরায় দুপক্ষ সংগঠিত হয়ে ধাওয়া – পাল্টা ধাওয়া হয়। এ সময় আবু তালেব নামে আওয়ামী লীগ কর্মী আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দু পক্ষকই ইট ছুড়াছড়ি করতে মেতে উঠলে মানুষের মধ্যে আতংক সৃষ্টি হয়। এ সময় কার্তিক কুমারের ছেলে বিকাশ কুমারের বাড়ির বেড়া ভাংচুর ও ইট পাটকেল নিক্ষেপ করা হয়। পরে তোফাজ্জল হোসেন তোফার নেতৃত্বে মিছিল বের হয়ে মহিলা আওয়ামীলীগ সভাপতি ও পানসিপাড়া গ্রামের লুৎফর রহমানের স্ত্রী সাবরিনা খাতুনের বাড়ি, একই গ্রামের আমির আলীর ছেলে খোদাবক্স ও নওপাড়া গ্রামের মহাম্মদ আলীর ছেলে বাবুলের বাড়িতে হামলা চালিয়ে ঘরের বেড়া ভাংচুর ও বাড়ির মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ করে।

এ ব্যাপারে তোফাজ্জল হোসেন তোফা জানান, কোন ঘটনা ঘটেনি। যুব লীগ নেতা মাহমুদুর রহমান পলাশ বলেন, তোফার জামাত – বিএনপির লোকজন নিয়ে হামলা করেছে।

খবর পেয়ে লালপুর থানা পুলিশের ওসি (তদন্ত) মনোয়ারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …