শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

লালপুরে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: নাটোরে ধর্ষণ মামলায় রাজা হোসেন নামের একজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মোঃ আব্দুর রহিম। আজ ৩ এপ্রিল সোমবার বেলা ১১ টার দিকে এই রায় ঘোষণা করেন তিনি। সেই সঙ্গে আসামিকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রাজা হোসেন লালপুর উপজেলার ধনঞ্জয় পাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০০২ সালে ৩ জুলাই নাবালিকা (১৩ বছর) ভিকটিম রাজশাহী থেকে ট্রেনযোগে সকাল দশটার দিকে আব্দুলপুর স্টেশনে এসে নামে। সেখানে থেকে রাজা তাকে বাড়ি পৌঁছে দেয়ার নাম করে ভ্যানযোগে মাধবপুর এলাকায় নিয়ে যায়। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে একটি আখ ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে তাকে কাজি অফিসে নিয়ে যাওয়ার নাম করে ভিকটিমের চাচার বাড়িতে নামিয়ে দিয়ে যায়। পরবর্তীতে  ভিকটিম এই ধর্ষণের কথা তার পরিবারকে বললে ভিকটিমের চাচি বাদী হয়ে ওই বছরের ৫ জুলাই শুক্রবার লালপুর থানায় এসে একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলায় মামলা দায়ের করে।

দীর্ঘ সাড়ে দশ বছর পরে আদলত আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *