রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে চেয়ারম্যান প্রার্থী আনছারুলের গনসংযোগ

লালপুরে চেয়ারম্যান প্রার্থী আনছারুলের গনসংযোগ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে ১০নং কদিমচিলান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গনসংযোগ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র-সহ সভাপতি আনছারুল ইসলাম। রোববার বিকেলে ইউনিয়নের কদিমচিলান বাজার, পানঘাটা বাজার, হাজিরহাট বাজার ও চাঁদপুর বাজারে গনসংযোগ করেন। একই সময় নাটোর-পাবনা মহাসড়কে তিনি মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন।

এ সময় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোয়ন পাওয়ার শতভাগ আশ্বাস দিয়ে ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি জন্মগতভাবে আওয়ামী লীগ করি, আমার বাবাও এই ইউনিয়ন আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ ছিলেন, আমার পরিবার সারাজীবন আওয়ামী লীগের জন্য ত্যাগ করেছে, কখনো দলের কাছে কোনো প্রত্যাশা করিনি, মানুষের সেবা করাই আমাদের প্রধান লক্ষ্য।
তিনি আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল থেকে অবশ্যই আমাকে ইউনিয়নবাসীর সেবা করার জন্য মনোয়ন দিবেন বলে আমি বিশ্বাস করি। কারণ, আমি জাতির জনকের কন্যা শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্ত সৈনিক নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের আদর্শের রাজনীতি করি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সোহাগ সরদার প্রমুখ।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …