সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জাতীয় / লালপুরে গোপালপুর পৌরসভা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সন্মেলন অনুষ্ঠিত

লালপুরে গোপালপুর পৌরসভা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সন্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে নাটোরের লালপুরে গোপালপুর পৌরসভা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সন্য়েলন অনুষ্ঠিত হয়েছে । রবিবার বিকেলে উপজেলার  বৈদ্যনাথপুর  ঈদগাহ   মাঠে এই সন্মেলন অনুষ্ঠিত হয় । 

১ নম্বার  ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা  শামসুল হক  এর সভাপতিত্বে সন্মেলনে এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, এস্কেন্দার  মির্জা, যুগ্ন সম্পাদক গোলাম কাওছার, আলাউদ্দিন আলাল, মাহামুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু , আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লাভলু,  ফিরোজ আল হক ভূঁইয়া ,  লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা , নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেড এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের  সাবেক শ্রমিক নেতা সাইদুর রহমান ,  লালপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা,  বিশিষ্ট ব্যবসায়ী রোকনুজ্জামান লুলু প্রমুখ ।

সন্মেলনে ১,২,৭,৮ ও ৯ নম্বার  ওয়ার্ড আওয়ামী লীগের   সভাপতি ও সাধারণ সম্পাদক সহ   ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে । 

আরও দেখুন

পিরোজপুরে মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে দিনব্যাপীপ্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:  ১৩ জুলাই ২০২৪, শনিবার, ঢাকা: মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে পিরোজপুরের …