শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে কালী পূজা উপলক্ষে মন্দির পরিদর্শনে এমপি বকুল

লালপুরে কালী পূজা উপলক্ষে মন্দির পরিদর্শনে এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরে কালী পূজা উপলক্ষে বিভিন্ন মন্দির পরিদর্শন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

সোমবার (২৮অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ওয়ালিয়া সর্বজনীন দূর্গা মন্দির ও চকনাজিরপুর পূর্ব হিন্দুপাড়া বারোয়ারী কালী, শিব ও শিতলা মন্দির পরিদর্শনকালে এমপি বকুল বক্তব্যে বলেন, হিন্দু, মুসলিম সকল সম্প্রদায়ের বাঙ্গালী দেশ রক্ষার জন্য লড়াই করে বাংলাদেশ স্বাধীন করেছেন। তাই আমাদের সকল জাতীর মানুষের প্রতি সহানুভূতিশীল হতে হবে। যারা আওয়ামীলীগের নামে দূর্নীতি করছে তাদের আমাদের প্রয়োজন নাই। বঙ্গবন্ধু এ দেশের অসহায় মানুষের অধিকার আদায়ের জন্য যুদ্ধ করেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অগ্রগতির জন্য শক্তভাবে হাল ধরেছেন, আমাদেরকেও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করেই দেশের উন্নতি, দেশের মানুষের উন্নয়ন করতে হবে। লালপুর-বাগাতিপাড়ায় উন্নয়নশীল কজের জন্য তিনি সহেযোগীতা করবেন বলে আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা তাতীঁলীগের সাংগাঠনিক সম্পাদক ইকবাল হোসন রিপন, জেলা তাতীঁলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সফর সঙ্গী হিসেবে ছিলেন বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা।

আরও ছিলেন ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান, গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মর্ত্তোজা লিলি, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দীকী গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হৃদয় ইসলাম হায়দার, প্রমূখ।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …