শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম

লালপুরে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে মূসা সরকার (৪০) নামের এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রবিবার রাত ১০ টা ৩০ মিনিটের দিকে উপজেলার কালুপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মূসা সরকার উপজেলার এবি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও শ্বালেশ্বর গ্রামের মৃত মেহের সরকারের ছেলে।

জানা যায়, রবিবার রাতে গোপালপুরের আজিমনগর রেলওয়ে স্টেশন থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে কালুপাড়া গ্রাম নামক স্থানে পথে মূসার মোটর সাইকালের রোধ করে দুর্বৃত্তরা। পরে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে তাকে জখম করে দূবৃর্ত্তরা। মূসার চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থান উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তার অবস্থা আশংকাজক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে বলে জানা গেছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অভিযোগ দায়ের এর প্রস্তুতি চলছিলো। এ বিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, এখনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনাণুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …