নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে একাই ১০ জনের টিসিবি পন্য উত্তোলন কালে মহিলা মেম্বার অবরুদ্ধ,পন্য সামগ্রী জব্দ

লালপুরে একাই ১০ জনের টিসিবি পন্য উত্তোলন কালে মহিলা মেম্বার অবরুদ্ধ,পন্য সামগ্রী জব্দ

নিজস্ব প্রতিবেদক,লালপুর:

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার বেলী বেগম এর বিরুদ্ধে একাই ১০ জনের ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র পন্য উত্তোলন করেছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার(২৭জানুয়ারি-২৪)সকালে ওয়ালিয়া বাজার(পালাপাড়া) এলকায় ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পন্য সাদিক বিন ইসরাইল এর ডিলারশীপের আওয়াতায় পন্য বিতরন শুরু করলে এ ঘটনা ঘটে বলে জানা যায়। এ সময় উপজেলার ৭নং ওয়ালিয়া ইউনিয়েনর ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার বেলী বেগম একাই দশ জনের কার্ড ব্যবহার করে চাল, তেল ও ডাল উত্তলোন করলে সাধারন জনগন তাকে অবরুদ্ধ করে পন্য জব্দ করে। এসময় অভিযুক্ত মহিলা মেম্বার বলেন,আমার নামে ৫টি ও অপর ৫টি গ্রাহকের পন্য তুলেছি।প্রমান চাইলে তিনি সাংবাদিক ও জনগনের উপর চড়াও হন। ভুক্তভোগী অনেকে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী সাধারন জনগণের জন্য ন্যায্যমূল্যে টিসিবি পন্যের ব্যবস্থা করেছে অথচ এরকম অসাধু জনপ্রতিনিধিরা তা লুটেপুটে খাচ্ছে, আমরা এর তিব্র নিন্দা জানাই ও সুষ্ঠ বিচার চাই।

সাদিক বিন ইসরাইল ডিলারের বিতরন সহকারী নাহিদ জানান,অনেকেই ২/৩ টা কার্ড এনে পন্য চাইছে,অনেক কার্ডে ছবি না থাকায় বিভ্রান্তি হচ্ছে। তবে কার্ড দেখে পন্য বিতরন করছি। কার্ড ছাড়া কাউকে পন্য দেওয়ার কোন সুযোগ নেই।

ক্ষুব্ধ জনগন লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার কে মুঠোফোনে জানালে, তিনি উক্ত টিসিবি পন্য জব্দ করে ডিলারের কাছে রক্ষিত রাখতে বলেন এবং অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

আরও দেখুন

নাটোরে ওয়ার্কার্স পার্টির বাজেট বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: নাটোর প্রতিনিধি সারা দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নাটোরে বাজেট বিরোধী বিক্ষোভ ও সমাবেশ …