শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ইয়াবা ও হেরোইনসহ স্বেচ্ছাসেবকলীগ নেতার ভাই আটক

লালপুরে ইয়াবা ও হেরোইনসহ স্বেচ্ছাসেবকলীগ নেতার ভাই আটক

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
গোপন সংবাদের ভিত্তিতে দেহ তল্লাশী করে ৫০ পিচ ইয়াবা ও ১ গ্রাম হেরোইন সহ নাটোরের লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতির ভাই মোজাম্মেল হোসেন ফিরোজ কে আটক করেছে লালপুর থানা পুলিশ। এ সময় তাদের হামলায় এসআই সেলিম আহত হয়েছে। আজ সোমবার বেলা ১১ টার দিকে লালপুর থানার সামনে এই ঘটনা ঘটে।

এসআই সেলিম হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে থানার সামনে ফিরোজের দেহ তল্লাসী করি আমিসহ সঙ্গীয় পুলিশ নিয়ে। এ সময় ফিরোজের দেহ তল্লাসী করে কোমর থেকে ৫০ পিচ ইয়াবা ও ১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। ধরা পড়ে ফিরোজ আমার হাতে কামড় দিয়ে পালানোর চেস্টা করলে অন্য পুলিশ সদস্যরা তাকে আটক করে। এ ঘটনায় লালপুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও আটক ফিরোজের বিরুদ্ধে ছাগল চুরি সহ নানা ধরনের অবৈধ কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে। আহত এসআই সেলিম বর্তমানে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

সত্যতা নিশ্চিত করে লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটক ব্যক্তিকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হচ্ছে।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …