মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরের আব্দুলপুর জংশনে নতুন স্টেশন ভবনের উদ্বোধন

লালপুরের আব্দুলপুর জংশনে নতুন স্টেশন ভবনের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশনে যাত্রীসুবিধা বৃদ্ধির জন্য নির্মিত নতুন স্টেশন ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৬ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শাহীদুল ইসলাম আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন। এর আগে, পাকশীতে বিভাগীয় অফিসের স্বাগতম গেটের ফলক উন্মোচন ও পরে আড়ানী স্টেশনে ৩৫ লাখ টাকা ব্যায়ে প্রথম শ্রেণির বিশ্রামাগার উদ্বোধন করেন।

এসময় পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শাহীদুল ইসলাম বলেন, বাংলাদেশ রেলওয়ের জন্য সরকার একের পর এক উন্নয়ন কর্মকান্ড গ্রহণ করছে তার ধারাবাহিকতায় এক কোটি ২০ লক্ষ টাকা ব্যায়ে এই স্টেশনের নতুন ভবন নির্মাণ করা হয়েছে। ৩১ জোড়া ট্রেন চলাচলের এই ব্যাস্ততম স্টেশনের যাত্রীদের সেবার মান উন্নত হবে এবং আমাদের স্টাফরা আরো ভালো ভাবে কাজ করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাকশী বিভাগীয় রেলওয়ে প্রকোশলী-২ আব্দুর রহিম, ঊদ্ধতন উপ-সহকারী প্রকৌশলী আবু তৌহিদ সুমন, সহকারী প্রকৌশলী শিপন আলী, পরিবহণ কর্মকর্তা আনোয়ার হোসেন, বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন, বৈদ্যুতিক কর্মকর্তা রিফাত শাকিল, আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশনের স্টেশন মাষ্টার জিয়াউদ্দিন জিয়া প্রমুখ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় শিউলি  খাতুন (৩০) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা …