রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরের আজিমনগর স্টেশন অনির্দিষ্টকালের জন্য কার্যক্রম স্থগিত যাত্রীদের ভুগান্তি

লালপুরের আজিমনগর স্টেশন অনির্দিষ্টকালের জন্য কার্যক্রম স্থগিত যাত্রীদের ভুগান্তি

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরের আজিমনগর রেলওয়ে স্টেশন অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এতে ট্রেনের টিকেট সহ সব ধরনের কার্যক্রম স্থগিত থাকার কারণে যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

হঠাৎ করে ১৪ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশনের জনবল তুলে নেন রেলওয়ে কর্তৃপক্ষ। বিভিন্ন জংশন স্টেশনে জনবল সংক্টের কারণে আজিমনগর রেলওয়ে স্টেশন জনবল তুলে নেওয়া হয়েছে বলে জানা গেছে। ওই দিন রাতে খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী সাগর দাঁড়ি এক্সপ্রেস ট্রেনে আজিমনগর স্টেশন থেকে রাজশাহী যাওয়ার যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হয়। ঢাকা গামী লালমনি এক্সপ্রেস, খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কপতক্ষ এক্সপ্রেস, সাগর দাঁড়ি এক্সপ্রেস ,পাবনা থেকে ছেড়ে আসা ঢালার চর এক্সপ্রেস , ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কম্পিউটার ট্রেনে অনেক যাত্রী যাওয়া আসা করে।এই সব ট্রেনের টিকেট এই স্টেশন থেকে দেওয়া বন্ধ রয়েছে। এছাড়াও স্টেশনের সর্ম্পূণ কার্যক্রম স্থগিত রয়েছে।এতে যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে বলে জানা গেছে।

এবিষয়ে নাটোর-১লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, আজিমনগর রেলওয়ে স্টেশনটি প্রাচীনতম স্টেশন। হঠাৎ করে জনবল তুলে নেওয়ার বিষয়টি দুঃখজনক ঘটনা। তবে বিষয়টি নিয়ে রেলমন্ত্রীর সাথে কথা হয়েছে। খুব শিঘ্রয় এই সংকট দূর হয়ে যাবে বলে জানান তিনি।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …