রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরের অর্জুনপুর-বরমহাটি’র ২৫০ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন সমাজসেবী আনিছ

লালপুরের অর্জুনপুর-বরমহাটি’র ২৫০ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন সমাজসেবী আনিছ

বিশেষ প্রতিবেদকঃ
নাটোরের লালপুর ‍উপজেলার অর্জুনপুর-বরমহাটি ইউনিয়নের ২৫০ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন সমাজসেবী আনিছুর রহমান। শুক্রবার সকাল থেকে বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ নেতা ও হাফিজ-নাজনীন ফাউন্ডেশনের সহ-সভাপতি আনিছুর রহমান তার প্রতিনিধিদের মাধ্যমে পাড়ায় মহল্লায় পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী ও মাস্ক।

কোভিড-১৯ রোগ ছড়িয়ে পড়ার আশঙ্কায় গত মাসের ২৬ তারিখ থেকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞার ফলে গণপরিবহনসহ নিত্য প্রয়োজনের দোকান এবং ফার্মেসি ছাড়া বাজার হাট চায়ের স্টল সহ সব ধরণের দোকান পাট বন্ধ রয়েছে। এতে কর্মহীন আয় রোজগারহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের লোকজন। তারপর থেকেই রাজনৈতিক নেতা, সরকারি বেসরকারি সংগঠণ, স্বেচ্ছাসেবী সংগঠণ ও ব্যক্তি পর্যায়ে খাদ্য সহায়তা প্রদান, মাস্ক বিতরণ, জীবানুনাশক ঔষধ ছিটানো থেকে শুরু করে নানা উদ্যোগ গ্রহণ করেছে।

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে লালপুর আওয়ামী লীগ নেতা, হাফিজ-নাজনীন ফাউন্ডেশনের সহ-সভাপতি আনিছুর রহমান তাঁর নিজস্ব তহবিল থেকে শুরু করেছেন কর্মহীন আয় রোজগারহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান।

এর মধ্যে আজ শুক্রবার তিনি প্রায় ২৫০টি অসহায় ও কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারে সকলকে সচেতন করছেন। তাঁর নিজস্ব উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ। আনিছুর রহমান আনিছের ফেসবুক টাইমলাইনের এ সংক্রান্ত পোস্টে অনেকেই কমেন্ট করে সাধুবাদ জানিয়েছেন তাঁকে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …