নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / লকডাউন বাস্তবায়নে প্রশাসনের অভিযান-মুহুর্তে ফাঁকা হাটবাজার

লকডাউন বাস্তবায়নে প্রশাসনের অভিযান-মুহুর্তে ফাঁকা হাটবাজার

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুরঃ

সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠে নেমেছেন নাটোরের গুরুদাসপুর উপজেলা প্রশাসন। আজ সকালে দিনভর উপজেলা সদরসহ উপজেলার চাঁচকৈড়, নাজিরপুর ও কাছিকাটা বাজারে অভিযান চালায় প্রশাসনের কর্মকর্তারা। অভিযানের পর লকডাউন বাস্তবায়ন হয়। মুহুর্তে ফাঁকা হয়ে পড়ে হাটবাজার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম অভিযানে নেতৃত্বদেন। এসময় উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী উপস্থিত ছিলেন।

প্রশাসন সুত্রে জানাগেছে, করোনা ভাইস সচেতনতায় সরকারি নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনের পক্ষ থেকে নানামুখী পদক্ষেপ নেওয়া হলেও অধিকাংশ ব্যবসায়ী ও সাধারন মানুষ তা আমলে নিচ্ছিলেন না। এতে করে সরকারের গৃহিত পদক্ষেপ বাধাগ্রস্থ হচ্ছিল। পরিস্থিতি অনুকুলে রাখতে প্রশাসন বাস্তবমুখী ওই পদক্ষেপ নেয়। অভিযানের সময় দুই পিকআপ পুলিশ সদস্য অংশ গ্রহন করেন। অভিযানের পর থেকে সরকার নির্দেশিত ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ হয়ে যায়। সেই সাথে জনসমাগমও।

আরও দেখুন

রাসিক মেয়রের পক্ষ থেকে বেসামরিক বিমানপরিবহন ও পর্যটন মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:প্রেস বিজ্ঞপ্তি, ০৫ জুলাই ২০২৪বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় …