রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণে ইয়াবাসহ আটক তিন

র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণে ইয়াবাসহ আটক তিন


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা):
ঈশ্বরদীতে র‌্যাবের পৃথক দুটি অভিযানে ১৪শ ৬৭ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। 
বৃহস্পতিবার (৬ মে) বিকেলে র‌্যাব-১২ পাবনার সদস্যরা ঈশ্বরদীর রূপপুর এলাকায় অভিযান চালিয়ে  কু্ষ্টিয়ার দৌলতপুর উপজেলার খারিজাথাক গ্রামের জহিরুল ইসলামের ছেলে ইয়ারুল ইসলাম (২৩) ও মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার বেয়ারপাড়া গ্রামের দীন ইসলাম মোল্লার ছেলে তরিকুল ইসলাম (২১) কে গ্রেফতার করে। এ সময় তাদের কাছে থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

এদিকে অপর এক অভিযানে ঈশ্বরদীতে ৯৬৭ পিছ ইয়াবাসহ ফারুক খালাসী (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সে পাকশী এলাকার  জমসেদ খালাসীর ছেলে। ৫ মে গভীর রাতে র‌্যাব ১২ পাবনার  ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদারের নেতৃত্ব র‌্যাবের একটি দল পাকশী গালর্স স্কুল এলাকায় অভিযান চালিয়ে ৯৬৭ পিছ ইয়াবাসহ ফারুক খালাসীকে গ্রেফতার করেন। 

অভিযানের বিষয়ে র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা,  র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার  আমিনুল কবীর তরফদার জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।  

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …