সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাস্তার কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে এলাকাবাসীর মানববন্ধন

রাস্তার কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে এলাকাবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, হিলি :
দিনাজপুরের বিরামপুরে রাস্তার চলমান কাজে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির আর ধীর গতির অভিযোগ এনে মানববন্ধন ও গণ-স্বাক্ষর করেছে এলাকার সাধারণ মানুষ। আজ সোমবার বেলা ১১টায় উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাববন্ধনে অংশগ্রহণকারীরা অভিযোগ করেন, মুন্নাপাড়া থেকে টাটাকপুর সড়কটি ৪০ ফিট প্রসস্ত করার কথা থাকলেও ঠিকাদারী প্রতিষ্ঠান রাস্তাটি ১৮ ফিট প্রসস্ত করছে। সেই সাথে কাজের মান নিম্নমূখী ও ধীর গতি হওয়ায় এই সড়কটিতে চলাচলকারী যানবাহনসহ পথচারীরা দীর্ঘ কয়েক বছর ধরে ভোগান্তি পোহাচ্ছে। এছাড়ও রাস্তা সম্প্রসারণে লক্ষে ভূমি অধিগ্রহণ করা হলেও তাতে কাজ না করে ফেলে রাখা হয়েছে। এতে মানুষের জমি যেমন ক্ষতিগ্রস্ত হয়েছে তেমনি সরকারী টাকা অপচয় করা হয়েছে। এলাকাবাসীর দাবি রাস্তাটিকে ৪০ ফিটে প্রসস্ত করে দ্রুত নির্মান কাজ শেষ করা হোক।

স্থানীয় শাহ নেয়াজ শুভ, সাবেক ইউপি সদস্য মুকুল হোসেন জানান, দীর্ঘ কয়েক বছর ধরে ধীর গতিতে রাস্তাটির নির্মান কাজ করা হচ্ছে এতে করে সরকারের ব্যায় প্রতিবছর বৃদ্ধি পাচ্ছে। রাস্তাটির নির্মান কাজ শেষ না হওয়ায় মুন্নাপাড়া, উত্তর ভগবতীপুর, দক্ষিণ ভগবতীপুর, লক্ষীণারায়নপুরসহ আশপাশের কয়েকটি গ্রামের চলাচলে চড়ম দূর্ভোগে পড়তে হচ্ছে।

এই জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

আরও দেখুন

নন্দীগ্রামে উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ অক্টোবর) …