শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে ৫ম শ্রেণীর ছাত্রীকে মূখ বেঁধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের

রাণীনগরে ৫ম শ্রেণীর ছাত্রীকে মূখ বেঁধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের



নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে ৫ম শ্রেণীর ছাত্রী (১৩)কে গেঞ্জি দিয়ে মূখ বেঁধে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এঘটনায় শুক্রবার দুপুরে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে আসামী পলাতক থাকায় এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
জানা গেছে, গত বুধবার দুপুরে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের স্কুল পড়ুয়া ৫ম শ্রেণীর ছাত্রী পুকুর থেকে হাঁস নিয়ে বাড়ী ফিরছিল। এসময় উপজেলার কাশিমপুর চারা পাড়া গ্রামের হানিফ হোসেনের ছেলে সোহেল রানা (৩৭) কৌশলে কিশোরী মেয়েকে বাড়ীতে ডেকে নিয়ে যায়। এর পর ঘরের মধ্যে নিয়ে সোহেল রানা তার পড়নের গেঞ্জি খুলে স্কুল ছাত্রীর মূখ বেঁধে জোর র্পূবক ধর্ষণ করে। এঘটনা বাড়ীতে এসে জানালে শুক্রবার দুপুরে মেয়ের বাবা বাদী হয়ে সোহেল রানার বিরুদ্ধে রাণীনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। 

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ৫ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে ভিকটিকে মেডিক্যাল চেকআপের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …