সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নব-বধুর আত্মহত্যা!

রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নব-বধুর আত্মহত্যা!


নিজস্ব প্রতিবেদক, রাণীনগরঃ  
নওগাঁর রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের মাত্র ২০ দিনের মাথায় তপতি রাণী (১৮) নামে এক নব-বধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার কাশিমপুর হালদার পাড়া গ্রামে। তপতি ওই গ্রামের দেবনাথ হালদারের মেয়ে। তপতির মা তুলশি রাণী বলেন,গত মার্চ মাসের ২০ তারিখে আনুষ্ঠানিকভাবে নাটোরের লালপুর উপজেলার তারাপুর মন্ডলপাড়া গ্রামের যুগল চন্দ্রের ছেলে মিঠুন চন্দ্র (২৩) এর সাথে বিয়ে হয়। বিয়ের মাত্র কয়েক দিন পর থেকে স্বামী পছন্দ না হওয়ায় সংসার করবেনা জিদ ধরে নানা রকম তালবাহনা করতে থাকে। একপর্যায়ে শুক্রবার তপতির বড় ভগ্নিপতি শিবেন চন্দ্রকে জামায়-মেয়েকে নিতে পাঠায়।

শুক্রবার সন্ধ্যায় জামাই মিঠুনসহ মেয়ে তপতি বাড়ীতে পৌছে। এর পর রাতে তপতি কেন সংসার করবেনা এসব জানার পর পরিবার থেকে সংসার করতে অনুরোধ জানানো হয়। রাতে মা-মেয়ে একরুমে এবং দুই জামাই একরুমে ঘুমিয়ে পরে। শনিবার খুব সকালে মা তুলশি রাণী ঘুম থেকে টয়লেট সারার জন্য চলে যায়। এর পর ফিরে এসে দেখতে পান মেয়ে তপতি গলায় ওড়না লাগিয়ে ঘরের তীরের সাথে ফাঁস দিয়ে আহত্মহত্যার চেষ্টা করছে।

এসময় মা তুলশির চিৎকারে লোকজন ছুটে এসে তপতিকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, এঘটনায় তপতির বাবা দেবনাথ বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন। দুপুর নাগাদ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

বড়াইগ্রামে ১০ গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন  

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে ১০ গ্রেড বাস্তবায়নের এক দফা দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছেন প্রাথমিক …