রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-২

রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:  
নওগাঁর রাণীনগরে মাদক মামলার আড়াই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কাজী আসলাম (৫২)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া একইদিন দুপুরে গ্রেফতারী পরোয়ানা মূলে আব্দুল লতিফ (৫০) নামে আরো একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসলাম উপজেলার পূর্ব বালুভরা গ্রামের মৃত কাজী জাহান আলীর ছেলে এবং লতিফ তেবাড়িয়া গ্রামের ইব্রাহিম আলীর ছেলে। 

থানা পুলিশ জানায়, একটি মামদক মামলায় চলতি বছরের ৪ জানুয়ারী বিজ্ঞ আদালত আসলামকে আড়াই বছরের সাজা প্রদান করেন। এর পর থেকে আসলাম পলাতক ছিল। সোমবার রাতে বাড়ীতে আসলে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই সোহেল মান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। অপর দিকে একটি মামলার গ্রেফতারী পরোয়ানা মূলে মঙ্গলবার দুপুরে নিজ বাড়ী থেকে লতিফকে গ্রেফতার করা হয়। 

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন,আসলাম এলাকার নাম করা মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সাজা ঘোষনার পর থেকে পলাতক ছিল। গ্রেফতার দুইজনকে মঙ্গলবার আদালতে সোর্পদ করা হয়েছে।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …