শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার আসামী গ্রেফতার

রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামের ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার সন্দেহভাজন আসামী হিরোন (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হিরোন রাতোয়াল রাগালগাছি পাড়া গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে। বৃহস্পতিবার তাকে আদালতে সোর্প করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলাম জানান, মামলার তদন্তকালে রুঞ্জু হত্যার সাথে সম্পৃক্ত থাকতে পারে এমন তথ্যের ভিত্তিতে সন্দেহভাজন হিসেবে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে হিরোনের শ্বশুড়বাড়ী একই উপজেলার ভান্ডারা গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য,গত ২৮মে রাতে উপজেলার রাতোয়াল গ্রামের শুকবর আলীর ছেলে ব্যবসায়ী রুঞ্জু মন্ডল (৪৫) কে মূখোষধারী যুবক গোয়াল ঘরের টিনের চালা কেটে বাড়ীতে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে হত্যা করে। এঘটনায় পরের দিন নিহতের স্ত্রী দুলালী বিবি বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় এজাহারনামীয় অন্যতম আসামী একই গ্রামের মকলেছ মাঝির ছেলে বাদশা মাঝি (২২) কে গ্রেফতার করে পুলিশ। তদন্তে ওই হত্যার সাথে জরিত থাকতে পারে এমন তথ্যে সন্দেহের ভিত্তিতে হিরোনকে গ্রেফতার করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …