শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে বসতবাড়িতে হামলা চালিয়ে মারপিট ও ভাংচুরের অভিযোগ

রাণীনগরে বসতবাড়িতে হামলা চালিয়ে মারপিট ও ভাংচুরের অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: 
নওগাঁর রাণীনগরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে মা ও ছেলেকে দেশীয় অস্ত্র, লাঠিসোটা দিয়ে মারপিট করে গুরুতর জখম করা হয়েছে। এ সময় হামলাকারীরা বাড়িঘর এবং মোটর সাইকেল ভাঙচুরসহ নগদ টাকা, স্বর্নালংকার লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি বৃহষ্পতিবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের লেহাচুড়া গ্রামে। মারপিটের আঘাতে আনোয়ার হোসেনের স্ত্রী আঞ্জুয়ারা (৪৫) এবং ছেলে আশরাফুল আলম পাপ্পু (১৭) মারাত্মক আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আঞ্জুয়ারা জানান, আমাদের একটি বিবাদমান সম্পত্তির উপর হামলাকারীরা জোর করে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছে। তাদের চলাচলের সুবিধার্থে রাস্তার জন্য আরও জমি দাবী করে। এ নিয়ে বিরোধ মিমাংসার জন্য শনিবার এক বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই বৃহষ্পতিবার মাগরিবের নামাজের পর হঠাৎ করে প্রতিবেশী একই গ্রামের জালাল উদ্দিন, তার দুই পুত্র সাইদুল, রনি, আবুর পুত্র নান্নু এবং জনৈক আলতাফের পুত্র প্রান্ত পূর্ব পরিকল্পনা মোতাবেক দলবদ্ধ হয়ে আমার বাড়িতে প্রবেশ করে আতর্কিত ভাবে দেশীয় অস্ত্র, লাঠিসোটা দিয়ে আমাদেরকে মারপিট শুরু করে।

এক পর্যায়ে পাপ্পুর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তার আত্নচিৎকারে  আমি বাধা দিতে গেলে আমাকেও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় থানায় গেলে তারা চিকিৎসার পরামর্শ দেন। বর্তমানে তারা নওগাঁ সদর হাসপাতালে ভর্তি আছে। 

এ ব্যাপারে রাণীনগর থানার অফিসার্স ইনচার্জ শাহিন আকন্দ জানান, ঘটনার কথা তিনি শুনেছেন। আহতদের প্রথমে চিকিৎসার পরামর্শ দেয়া হয়েছে। এ ব্যপারে হামলার শিকার পরিবারের পক্ষ থেকে মামলা করতে এলে মামলা গ্রহণ এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …