শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে পুকুর থেকে কিশোরের মরদেহ উদ্ধার’ স্বজনদের দাবি হত্যা

রাণীনগরে পুকুর থেকে কিশোরের মরদেহ উদ্ধার’ স্বজনদের দাবি হত্যা


নিজস্ব প্রতিবেদক,রাণীনগর:  
নওগাঁর রাণীনগরে পুকুর থেকে ভাসমান অবস্থায় জাহিনুর রহমান (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত পৌনে ১১টায় এই মরদেহ উদ্ধার করা হয়। জাহিনুরের স্বজনরা দাবি করে বলেছেন,তাকে পরিকল্পিতভাবে হত্যা করে পুকুরে মরদেহ ফেলে রাখা হয়েছে। জাহিনুর উপজেলার পারইল বিশিয়া দক্ষিন পাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, জাহিনুর বেশ কিছু দিন ধরে পরিবারের সাথে দ্বন্দ্বে সর্ম্পক ছিন্ন করে বিভিন্ন জায়গায় অবস্থান করত। এরই মধ্যে বিশিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে স্বপনের সাথে বন্ধুত্বের সর্ম্পকের সুবাদে মাঝে মধ্যে তার বাড়ীতে খাওয়া দাওয়া করতো এবং বিলের মধ্যে জব্বারের লিজকৃত পুকুরে থাকতো। হঠাৎ করেই বৃহস্পতিবার বিকেলে স্থানীয় লোকজন ওই পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানাপুলিশ রাত পৌনে ১১টা নাগাদ মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় । 

জাহিনুরের চাচা নুর ইসলাম বলেন, জাহিনুর মাঝে মধ্যে নেশা করতো এবং তাস-পাষা খেলত। নেশা বা তাস খেলার সময় হয়তো বন্ধুদের মাঝে দ্বন্দ্বের কারণে তাকে হত্যা করে পুকুরে মরদেহ বাসিয়ে দেয়া হয়েছে। তিনি সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে শাস্তির দাবি জানিয়েছেন।

পুকুর মালিক আব্দুল জব্বার বলেন, জাহিনুর বাড়ীতে আশ্রয় না পেয়ে মাঝে মধ্যে তার বাড়ীতে ছেলের সাথে খাওয়া দাওয়া করতো এবং পুকুর পাহারার জন্য নির্মিত ঘরেই রাতে ঘুমাতো। হঠাৎ করেই জানতে পারি জাহিনুরের মরদেহ পুকুরে বাসছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা ধারনা করতে পারেননি তিনি।

রাণীনগর থানার ওসি মোহাম্মদ শাহিন আকন্দ বলেন, কিভাবে জাহিনুরের মৃত্যু হয়েছে তা জানতে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে এঘটনার সুষ্ঠু তদন্ত চলছে বলে জানিয়েছেন তিনি।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …